বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Mamata Banerjee: ‘গণ্ডগোল হলে দায় নিতে হবে কমিশনকেই’, আলিপুরদুয়ারের সভা থেকে নির্বাচন কমিশনকে একহাত মমতার

Kaushik Roy | ১৫ এপ্রিল ২০২৪ ১৬ : ১৮Kaushik Roy


আজকাল ওয়েবডেস্ক: কোচবিহারের পর আলিপুরদুয়ার। ফের চেনা মেজাজে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে। নাম না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গাকে একহাত নিলেন মমতা। একাধিক ইস্যুতে বিঁধলেন বিজেপিকেও। মুর্শিদাবাদ রেঞ্জের ডিআইজিকে সরানো নিশানা করেন নির্বাচন কমিশনকেও। তাঁর অভিযোগ, ‘রাজ্য থেকে বেছে বেছে অফিসারদের সরিয়ে নিচ্ছে কমিশন। এবার যদি কোনো গণ্ডগোল হয় তার দায় কিন্তু কমিশনকেই নিতে হবে। যারা চোর তারা বিজেপিতে গিয়ে যোগ দিচ্ছে। আর বিজেপির কথায় মুর্শিদাবাদের ডিআইজিকে সরিয়ে দেওয়া হল’।

এদিন আলিপুরদুয়ারে তৃণমূল প্রার্থী প্রকাশ চিক বরাইকের সমর্থনে জনসভা করেন মুখ্যমন্ত্রী। সভা থেকে শীতলকুচির ঘটনার প্রসঙ্গও তোলেন মমতা। নাম না করে মনোজ টিগ্গাকে আক্রমণ করে তিনি বলেন, বিজেপির হয়ে এখানে যে দাঁড়িয়েছে সে একজন গুণ্ডা। ভোট দিলেই শীতলকুচির মত ঘটনা ঘটাবে। কমিশনের উদ্দেশে মুখ্যমন্ত্রী বলেন, ‘একটাও হিংসার ঘটনা ঘটলে আমরা আপনাদের ধরব। আমি যদি কৃষকদের জন্য ২৬ দিন অনশন করতে পারি, তা হলে আপনাদের অফিসের সামনেও ৫২ দিন ধর্না দিতে পারি। দেখে নেব, কত জেল আর পুলিশ আছে। কত মারবেন দেখে নেব। আমি লড়তে জানি’।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



04 24